শুভ সকালের শুভেচ্ছা জানান আপনার প্রিয়জনকে

শুভ সকালের শুভেচ্ছা জানান আপনার প্রিয়জনকে
4.6 (91.43%) 7 votes

শুভ সকালের শুভেচ্ছা দিয়ে অনেকেই ফেসবুক বন্ধুদের উইশ করে। শুভ সকালের শুভেচ্ছা আপনার ফেসবুক বন্ধুদের প্রতিটি নতুন দিন সুন্দর করে শুরু করতে অনুপ্রেরণা দেবে। মিষ্টি রোদ, ঝিরি ঝিরি বাতাস, গাছের পাতায় রাতের শিশির এর উপর রোদ পরে যে চিকচিক আলো ছড়াচ্ছে তা ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বন্ধুদের জানিয়ে দিন। সকালে একটা সুন্দর স্ট্যাটাস দেখে মন খারাপ ভাব অনেকটা দূর হয়ে যায়। তাই আপনাদের জন্য রইলো ভালো লাগার মতো কিছু শুভ সকালের শুভেচ্ছা স্ট্যাটাস এবং এস এম এস।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

শুভ সকালের শুভেচ্ছা

 

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা,পাহাড়ের জন্য ঝর্না,নদীর জন্য মোহনা, আর তোমার জন্য রইলো শুভ সকালের শুভেচ্ছা!!

আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে,সবুজের অরণ্য দিয়ে,সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই শুভ সকালের শুভেচ্ছা।

 এই সুন্দর সকালে জানাই তোমাকে অনেক অভিনন্দন! চলার পথে সৌভাগ্যবান থেকো ; আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করি। আজকের দিনটা ভালোভাবে কাটুক। শুভ সকালের শুভেচ্ছা জানাই বন্ধু তোমাকে।

 আসব রাতে স্বপ্ন হয়ে, থাকব আমি কাছে। চোঁখ খুলতেই চলে যাব,ভোরের আলোর দেশে। দিয়ে যাব কিছু স্মৃতি আজ এই সকালে তাইতো শুভ সকালের শুভেচ্ছা  জানাই প্রিয়া তোমাকে।

 গান শোনাল ভোরের পাখি,এখনও তুমি ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকালের শুভেচ্ছা।

 মিষ্টি মিষ্টি আজকের সকাল, উষ্ণ আকাশ মৃদু মৃদু বইছে বাতাস। দু চোখ খুলেছি শুধু তোমার টানে। আমায় রেখ তোমার মনের একটি কোনে। ভাল কাটুক তোমার আজকের সারাটা দিন, তোমাকে জানাই শুভ সকালের শুভেচ্ছা।

 সমুদ্রের ঢেউ, ফুলের সুগন্ধ , সকালের শিশির কণা – সবাই এক হয়েছে শুভ সকালের শুভেচ্ছা জানাতে তোমায়।

 বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ ! তোমার জন্যে সূর্য হাসছে , গাছেরা নাচছে , পাখিরা গান গাইছে ..কারণ আমি তোমাকে জানিয়েছি শুভ সকালের শুভেচ্ছা।

আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো “শুভ কামনা”।

 আজকের সকালটা ভরে উঠুক ভালোবাসা আর উৎসাহে। আশা করছি সব প্রিয়জনেরা তোমার পাশেই আছে। জীবনে আরো উন্নতি,সৌভাগ্য,ঐশ্বর্য আসুক এই কামনায় তোমাকে জানাই শুভ সকালের শুভেচ্ছা।

শুভ সকালের শুভেচ্ছা জানাচ্ছি সব থেকে মজার মানুষটিকে ! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক । অনেক ভালবাসা নিও।

রাতের ঐ আকাশ দিয়ে। আকাশের এক তারা দিয়, চাদের ঐ জোৎস্না দিয়ে,সকালের ঐ শিশির দিয়ে তোমাকে জানাই শুভ সকালের শুভেচ্ছা।

সুন্দর এই সকালে পাখিদের দিয়ে এক রাশ আলো নিয়ে পাঠালাম তোমার জানালার কাছে। আর প্রজাপতির ডানায় লিখে দিলাম… শুভ সকাল।

তুমি শিশির ভেজা গোলাপের পাপড়ি, তুমি পাহাড়ের গায়ের ঝর্নার পানি, তুমি বর্ষার এক পশলা বৃষ্টি, তুমি সকালে উদিত সুর্যের আলো, তুমি হলে বন্ধু আমার অনেক ভালো। শুভ সকাল তোমাকে।

একটু খানি শোন, একটু আমায় জানো । একটু সময় দিও, একটু খবর নিও। যখন থাকবে একা, একটু দিও দেখা। একটু নিও খোঁজ, বলব তোমায় রোজ । শুভ সকাল তোমাকে ।

আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকালের শুভেচ্ছা ।

শুভ সকাল বলাটা কেবল একটা সৌজন্য নয় কিংবা মেসেজ ফ্রি আছে বলে নয়। এটা একটা সুন্দর রীতি, যাতে বলা হয় আমি তোমাকে দিনের প্রথম মিনিটে মনে করছি!!

শিশির ফোঁটার স্পর্শে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে উঠে। তুমি ও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী, সকাল বেলার সূর্য তোমায় করতে চায় সঙ্গী। শুভ সকাল বন্ধু।

প্রখর সূর্যের যাত্রা শুরুর বেলায়,তোমাকে অভিবাদন হিয়া। সুখে থাক নিরন্তর শুভ সকাল প্রিয়া ।

গান শোনাল ভোরের পাখি,এখনও তুমি ঘুমাও নাকি? আমি তোমায় কত ডাকি, এবার একটু খোল আঁখি… কেটে গেল রাত্রি কাল, তোমায় জানাই শুভ সকাল।

3,053 total views, 8 views today

এই পোস্টটি শেয়ার করতে চাইলে

আপনার মন্তব্য লিখুন

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন