রোমান্টিক এসএমএস দিন আপনার প্রিয়জনকে

রোমান্টিক এসএমএস দিন আপনার প্রিয়জনকে
4 (80%) 3 votes

রোমান্টিক এসএমএস দিতে বিশেষ কোনো দিনের প্রয়োজন হয় না যদি আপনার ভালোবাসার মানুষ থাকে। রোমান্টিক এসএমএস আপনার প্রেমকে আরো রোমান্টিক করবে নিঃসন্দেহে। কারণ ভালোবাসা ধরে রাখতে অনেক কিছুই করতে হয়। নতুবা সময়ের সাথে সাথে এই ভালোবাসার রঙ বদলে যেতে থাকে। এবং নিজেকে সেই রঙের সাথে মিলে গিয়েই ধরে রাখতে হয় ভালোবাসা। ভালোবাসা জিনিসটি শুধুমাত্র একে অপরের আকর্ষণের মাধ্যমে তৈরি হয় না। এতে থাকতে হয় একে অপরের প্রতি সম্মান, শ্রদ্ধা ও বিশ্বাস। তাই আপনাদের জন্য রইলো প্রেমের রোমান্টিক এসএমএস।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

রোমান্টিক এসএমএস

রোমান্টিক এসএমএস কবিতা

ভালোবেসে এই মন,
তোকে চায় সারাক্ষন।
আছিস তুই মনের মাঝে,
পাশে থাকিস সকাল সাঁঝে,
কি করে তোকে ভুলবে মন,
তুই যে আমার জীবন।

মন নেই ভালো,
জানিনা কি হলো,
পাসে নেই তুমি,
কি করি আমি,
পাখী যদি হতাম আমি
এই জীবনে,
তোমায় নিয়ে
উড়ে যেতাম
অচিন ভূবনে।

হৃদয় জুড়ে আছ তুমি
সারা জীবন থেকো,
আমায় শুধু আপন করে
বুকের মাঝে রেখ।
তোমায় ছেড়ে যাবনাতো,
আমি খুব দূরে,
ঝড় তুফান যতই আসুক,
আমার জীবন জুড়ে।

তোমার মুখের হাসি টুকু
লাগে আমার ভালো,
তুমি আমার ভালবাসা
বেঁচে থাকার আলো।
রাজার যেমন রাজ্য আছে
আমার আছ তুমি,
তুমি ছাড়া জীবন আমার
শুধুই মরুভুমি।

—————————->>

রোমান্টিক এসএমএস (আবেগঘন)

যদি তুমি আমায় ভালোবাসো,আমিও তোমায় সারা আকাশ ভেঙ্গে ভালোবাসা দেবো । আমি তোমায় ভালোবাসবো চোখে চোখ রেখে। ভালোবাসবো তোমায় আঙুলের স্পর্শে। সব দুর্নিবার দূরত্বের কষ্ট আমি উড়িয়ে দিবো বুকে চেপে ধরে।

চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

একটা আকাশ হারিয়ে গেলো,হারিয়ে তার মন,অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন। তবুও তার ভালোবাসা চাঁদের ভালো চায়,নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়।

যদি বৃষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে!

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া,আমার দুচোখ কিছু খোঁজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি,কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি,বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধে,মনটা নাচে ছন্দে উতলা আনন্দে,জানু শুধু তোমার জন্য।

এক পৃথিবীতে চেয়েছি তোমাকে,এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে,যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে।

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন,তুমি আসলে দুজনে সাজাবো জীবন,চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা,তুমি আসলে বন্ধু,দেবো আমার সব ভালবাসা।

যদি চাদঁ হতাম ,সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম ,সারা দেহ ভিজিয়ে দিতাম। যদি বাতাস হতাম, তোমার কানে চুপি চুপি বলতাম- আমি তোমাকে ভালবাসি।

মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো। মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা। নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।

যেদিন তুমি আকাশের নীল মেখে,তারা হয়ে আলো দেবে সেইদিন আমাকেও ডেকে নিও আর বাঁধ ভাঙ্গা জোৎস্নায় আমাকে খুঁজে নিও মনের জানালায়।

———————->>

রোমান্টিক এসএমএস (বন্ধুত্ব)

ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু এস এম এস করি ভালোবাসি বলে!

রাত যেভাবেই আসুক,নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎস্না ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবেই। আর নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।

তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেউ নাই। ভালোবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা। মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ। **কষ্ট** যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে।

ভালোবাসা মানে অপেক্ষা করা। একদিন আয়নার মতো কাউকে খুঁজে পাওয়া। যাকে পেলে এমনিতেই মনের সব প্রশ্নের উত্তর মিলে যায়। প্রথম স্বপ্নের কথা মনে পড়ে। এক ঝলক স্বপ্ন।

তোমার কাছে কিছুই চাওয়ার সাহস নেই আমার। আমি বরং তোমার কাছে নিজেকে দিয়ে দিলাম। আমার স্থাবর অস্থাবর সম্পদ সম্পত্তি দেহের প্রতিটি অঙ্গপ্রত্যঙ্গ সব কিছুর উপর কর্তৃত্ব থাকলো শুধু তোমার।

————————->>

রোমান্টিক এসএমএস (প্রেমের)

মানুষের মাঝে আছে মন,মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন,জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালোবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি।

প্রিয়জন যদি থাকে পাশে,মনে হয় পৃথিবীর সব সুখ আমার কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয়,যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।

বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য, তুমি যে আমার আমি যে তোমার তুমি শুধু আমার জন্যে।

আমার ভালোবাসা সেদিন সার্থক হবে যে দিন ভালোবাসার মানুষটি এক ফোটা চোখের জল ফেলে বলবে,আমি শুধু তোমাকেই ভালোবাসি।

একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ। আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।

এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালোবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালোবাসা খাঁটি হয়।

জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা। তবে আমি কোন নিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি।

মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালোবাসা।

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালোবাসি।

চাঁদ মেঘে লুকালো তোমাকে দেখে প্রিয়া। রাত বুঝি ঘুমালো এসো না বুকে প্রিয়া। ঝিরি ঝিরি হাওয়ার মৃদু ছোয়া ঝড় উঠেছে এ মনে শুধু তোমার জন্য।

ভালবাসার মানে তোমার কাছে আমার পাগলামি। ঝুম বর্ষায় ভিজে তোমার বাসার সামনে দুটি কদম আর একটি গোলাপ নিয়ে দাঁড়িয়ে থাকা। তোমাকে বার বার দেখার জন্য বিভিন্ন অজুহাতে কাছে আসা।

তোমাকেই নিয়ে ভাববো? মাতাল হাওয়ায় ঘুম কেড়ে নেয় বলে কি রাত জাগবো?

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো। স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুকনা কেনো,কখনোই মনে হবে না যে সে দূরে আছে,যদি সে অনুভবে মিশে থাকে ।

ভালোবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি, ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া কে দেখা ।

ভালোবাসায় বিশ্বাস থাকাটা খুবই জরুরী।
একে অপরের প্রতি যত বেশি বিশ্বাস থাকবে,তাদের ভালোবাসার পাল্লা তত ভারী হবে।

যদি ভালোবাসাকে মৌচাক ধরি, তাহলে বিশ্বাস হল মৌমাছি। কেননা উভয়ের বিশ্বাসের মাধ্যমেই ভালোবাসার অমৃত মধু পাওয়া যায়।

যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন তৃতীয় বিশ্বযুদ্ধ বাধে,যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাঁদে,তবুও তুমি আমার,শুধুই আমার।

———————->>

রোমান্টিক এসএমএস আবেগের

এতো কষ্ট পেয়েও,তোমাকে ভুল বুঝি নি। এতো দূরে রয়েও,তোমাকে ভুলে যায় নি। নির্ঘুম রাত জেগেও,স্বপ্ন নিয়ে বেঁচে আছি।কেনো জানো ? তোমায় খুব ভালোবাসি তাই ।

ভালবাসো তাকে যে ভাবে তোমাকে,বন্ধু করো তাকে যে চেনে তোমাকে,আপন করো তাকে যে ভাবে তোমাকে,মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে,জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন।

প্রেম হলো সরল অংকের মত। সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ  থাকে, তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ- বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা

টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?

প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাঁচায়। সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাঁদায়।

ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি যখন ছেলেটি বুঝে,তখন মেয়েটি বুঝে না। যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না।

ভালোবাসা ঠিক তখনই আসে যখন মনের ভিতর কারো জন্য অনুভূতির বাতাস বয়ে যায়। আর তাকে হারানোর ভয়ে আবার ভালোবাসা মজবুত হয়।

আমি প্রেম কি জানিনা,আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে।

যখন কেউ কারো জন্য কাঁদে সেটা হল আবেগ। যখন কেউ কাউকে কাঁদায় সেটা হল প্রতারনা আর যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে সেটা হল প্রকৃত ভালোবাসা !

শুধু কাছে পাওয়ার জন্য ভালোবাসা নয়,শুধু ভালোলাগার জন্য ভালোবাসা নয়। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালোবাসা ।

আমি তো হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে। দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়। বিনিময়ে একটা হৃদয় তোমাকে দেবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

যার কাছে সব কিছু বলা যায়,যার হাতে হাত রেখে চলা যায়,যাকে আপন বলে ভাবা যায়,যার কাছে বিশ্বাস টুকু জমা রাখা যায়,তাকেই তো ভালবাসা যায়।

যারা ভালোবাসা নিয়ে খেলা করে,তারাই ভালোবাসা পায় আর যারা মন থেকে ভালোবাসে,তারা ভালোবাসা পায়না।

যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার? আমি বলব চোখের পাতা নড়ে যতবার। যদি বলো তোমায় ভালোবাসি কত? আমি বলব আকাশে তারা আছে যত!

খুঁজিনি কারো মন,তোমার মন পাব বলে।ধরিনি কারো হাত,তোমার হাত ধরবো বলে। হাঁটিনি কারো সাথে,তোমার সাথে হাঁটবো বলে। কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালোবাসি বলে।

তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়ে করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো!

আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,তারপরও আমি তোমাকেই ভালোবাসি!

———————>>

রোমান্টিক এসএমএস (ভালোবাসা দিবসের)

এসে গেলো ফেব্রুয়ারী,
মন চায় প্রেমে পরি।
আমি এখন একা,
কবে পাবো তোমার দেখা।

ভালোবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি,যা শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয়।

Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে। কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে।

বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমায় ডাক। তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি, মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!

পৃথিবীটা তোমারি থাক,পারলে একটু নীল দিও। আকাশটা তোমারি থাক,পারলে একটু তারা দিও। মেঘটা তোমারি থাক,শুধু একটু ভিজতে দিও। মনটা তোমারি থাক,পারলে একটু জায়গা দিও।

যে মানুষ যত বেশি গম্ভীর সে মানুষ ততবেশি রাগী তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!

তুমি যদি বাসো ভালো,চাঁদের মতো দেব আলো,যদি আমায় ভাবো আপন,হব তোমার মনের মতন।

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সুখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো,যাবো তোমার হৃদয় সৈকতে তুমি কি দেবেনা ধরা?

যদি বৃষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষেই ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে।

হতাম যদি পাখি আমি
চলে যেতাম উড়ে
গাছের ডালে বসে তোমায়
দেখতাম মন ভরে।
ছোট দুটি পাখি হব
হবে গাছের ডালে বাসা।
সকল পাখি দেখবে আমাদের
মধুর ভালোবাসা ।

————–>>

রোমান্টিক এসএমএস কষ্টের

যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে,যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসারগভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে,তুমি কি দেবে ধরা?

দেখো চাঁদের দিকে,কত যে কষ্ট তার বুকে। চাঁদ কখনো কালো মেঘে ঢেকে যায়,কখনো সে জ্যোৎস্না হারায় তবুও জোত্সনা ছড়িয়ে সে হাসে,, কারন সে আকাশ কে ভালবাসে..!!

কখনো কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে,ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে।এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে॥করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে,চাওয়া পাওয়ার স্বপ্নে॥

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালোবাসা।

পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,যার মনে নাই কোন অহংকার,নাই কোন হিংসা আছে শুধু অন্যের জন্য ভালোবাসা।

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো। স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা।

1,265 total views, 2 views today

এই পোস্টটি শেয়ার করতে চাইলে

আপনার মন্তব্য লিখুন

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন