ভালোবাসার sms দিয়ে আপনার ভালোবাসা প্রকাশ করুন

ভালোবাসার sms দিয়ে আপনার ভালোবাসা প্রকাশ করুন
5 (100%) 2 votes

ভালোবাসার sms ভালোবাসা প্রকাশের একটা মাধ্যম। ভালোবাসার sms দিয়ে প্রেমিক প্রেমিকেরা তাদের ভালোবাসা প্রকাশ করেন। পৃথিবীর সবাই ভালোবেসে সুখি হতে চায়, ভালোবাসা চায়৷ তাই স্নেহ-প্রীতি-বন্ধন, প্রেম আরো মজবুদ করতে একে অপরকে পাঠায় ভালোবাসার sms কিংবা  রোমান্টিক এস এম এস। মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো। হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো, স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা, মনের মতো সাঁজিয়ে নিও আমার ভালবাসা। হ্যাঁ, আপনার ভালোবাসাকে মনের মতো সাঁজিয়ে তুলতে প্রিয়জনকে নিয়মিত দিন ভালোবাসার sms কিংবা সুপ্রভাত এস এম এস।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

ভালোবাসার sms

ভালোবাসার sms – (১)

বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য____তুমি যে আমার আমি যে তোমার____তুমি শুধু আমার জন্যে।

কতটা ভালোবাসি তোমাকে সে তো আমি নিজেও জানিনা…শুধু জানি আমার এই প্রেম-ভালোবাসা মানে না আকাশের সীমানা…চোখ মেলে দেখি আমি ,চোখ বুজে তাকাই সবখানে, তুমি আছো অনুভবে পাই….আমার এই প্রেম নিয়ে জগতের কারো সাথে হয়না তুলনা…কত ভালোবাসতে জানি সে তো আমি নিজেও জানিনা।

যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে, তুমি কী তখনও খুঁজবে আমায় হাত বাড়িয়ে ভালবেসে…? যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ, তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ…? যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে, তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে…?

চাঁদ মেঘে লুকালো তোমাকে দেখে প্রিয়া। রাত বুঝি ঘুমালো এসো না বুকে প্রিয়া। ঝিরি ঝিরি হাওয়া শিরিশিরি ছোয়া ঝড় উঠেছে এ মনে হায় এ মনে কেউ জানোনা।

ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে ..মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !..বিশ্বাস তাকে কর, যে রাখতে জানে ..আর ভালোবাস তাকে, যে ভালোবাসা দিতে জানে।

তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।

জানাতে চাই তোমায় আমি, এই হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।

ভালোবাসার sms – (২)

আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না জটিলতা ছিলো তোমার মনের ভিতরে। ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি। তুমি আমাকে ছেরে চলে গেছো।

অনেক ঝড়ের পরে, নীড়হারা, বিপর্যস্ত, কোন রকমে বেঁচে যাওয়া পাখির ন্যায় বলি- আমি ভালো আছি, বেশ ভালো !!! তুমি ভালো আছ তো ??

অনেক দিন পর তোমাকে দেখলাম।তোমাকে দেখে থমকে দাঁড়িয়ে ছিলাম।আমি খুব কস্টে নিজেকে সামলে নিলাম।যখন তুমি আমাকে দেখে না দেখার ভান করলে তখন আমার দারুন লেগেছে তোমাকে সেই অনুভুতির কথা বলে বুঝাতে পারবো না।

জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা,শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি।

নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলে, গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে, রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে, আমার কষ্ট হয় বন্ধু তুমি ভুলে গেলে…!

এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়, তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়।

একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ। আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।

ভালোবাসার sms – (৩)

যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম। যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি।

কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে। করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে।

দূর নিলিমায় রয়েছি তোমার পাশে, খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শুনাব না কোন গল্প, গাইব শুধু গান, যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।

ভেবে ছিলাম তুমি কতো আপন !! ভেবেছি পাশে থাকবে সারা জীবন !! কেন তুমি ভাঙলে এমন ?? ভাবিনি কখনো করবে এমন …তারপরও তুমি আমার জীবন।

ফেলে আসা ছেলেবেলা,মনে পড়ে আজ, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ । তুমি কত ভালবাস, কষ্ট দাও না, তোমাকে এখনও ভালবাসি ও আমার “”মা””।

যদি কাওকে সত্যি সত্যি ভালবাসতে না পারো, তাহলে কাউকে I LOVE U বলোনা, কারন এটা শুধু তিনটা WORD না, এটা একটা জীবনের password.

রাজার আছে অনেক ধন। আমার আছে একটি মন। পাখির আছে ছোট্র বাসা, আমার মনে একটি আশা তোমায় ভালোবাসা।

ভালোবাসার sms – (৪)

একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভোমরার জন্য, আর আমি শুধু তোমার জন্য।

এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে।

পৃথিবীটা তোমার ই থাক, পারলে একটু নীল দিও। আকাশটা তোমারি থাক, পারলে একটু তারা দিও। মেঘটা তোমার ই থাক, শুধু একটু ভিজতে দিও। মনটা তোমারই থাক, পারলে একটু জায়গা দিও।

সত্যিকারে ভালবাসা যা, সে অতি অপমান আঘাত করলে.. হাজার ব্যাথা দিলেও তাকে ভোলা যায় না..!!

মানুষ ভালবাসার পাগল.. একটুখানি ভালবাসার জন্য মানুষ অনেক কিছু করতে পারে।

যে মানুষ যত বেশি গম্ভীর.. সে মানুষ ততবেশি রাগী.. তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!!

তুমি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো, যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন, নদী যেমন দেয় মোহনা, তেমন দিলাম তোমার উপমা।

ভালোবাসার sms – (৫)

হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সুখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা?

যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসার গভীরতা বেশি, আর যার ভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি।

ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা… সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা.. ছিড়তে পারিনি আমার মনের পাতা.. যেখানে জমে আছে জীবনের অনেক ব্যথা !!!

ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!

যতই দূরে হারিয়ে যাও, আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায়, আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃনা কর আমায়, আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন, ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ। দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে। নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ।

স্বপ্ন দিয়ে আঁকি আমি, সুখের সীমানা। হৃদয় দিয়ে খুঁজি আমি, মনের ঠিকানা। ছায়ার মত থাকবো আমি তোমার পাশে।

ভালোবাসার sms – (৬)

যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই। যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো। যতই ঘৃনা কর আমায়, আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন, ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই। টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে ! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে ! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে।

ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ | জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ |

ভালোবাসা শব্দটা হয় না কখনো পুরানো..হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ..যা শুধু রংধনুর রঙে রঙিন..হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা !!

পৃথিবীতে ভালবাসার কোন দাম নেই, সবাই সুন্দর মানুষ খুঁজে..কিন্তু সুন্দর মন কেউ খুঁজে না..একটা কথা মনে রেখো, রূপ এক দিনের..কিন্তু ভালবাসা চিরদিনের…!

তোমায় যদি না পাই আমি জীবনের তরে, এ জীবন যাবে আঁধারে আঁধারে। আলো তুমি আমার দুই নয়নের মাঝে মনের মানুষ তুমি প্রেমের পৃথিবীতে।

জমে থাকা অভিমানে ..আমার ভালবাসার প্রতিদান তুমি এভাবে দিলে ?? তোমার হাসিটা দেখব বলে আমি আজও অপেক্ষায় থাকি..আমি জানি সেই হাসিটা আমার সব দুঃখ ভুলিয়ে দেবে।

১.বাংলা = আমি তোমাকে ভালবাসি
২.ইংরেজি = আই লাভ ইউ
৩.ইতালিয়ান = তি আমো
৪.রাশিয়ান = ইয়া তেবয়া লিউব্লিউ
৫.কোরিয়ান = তাঙশি নুল সারাঙ হা ইয়ো
৬.কানাডা = নান্নু নিনান্নু প্রীতিসুথিন
৭.জার্মান = ইস লিবে দিস
৮.রাখাইন = অ্যাঁই সাঁইত

ভালোবাসার sms – (৭)

একটা মেয়ে একটি ছেলেকে যত বেশী ভালোবাসে, তার চোখের দিকে তাকাতে সে তত বেশী লজ্জা বোধ করে। আর একটা ছেলে একটা মেয়েকে যত বেশী ভালোবাসে, তার বেশী সে তার ভালোবাসার মানুষটিকে হারানোর ভয়ে ভীত থাকে।

যখন কেউ কারো জন্য কাঁদে … সেটা হল আবেগ। যখন কেউ কাউকে কাদায়, সেটা হল প্রতারণা। আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেঁদে ফেলে, সেটাই হলো প্রকৃত ভালবাসা।

কাউকে ভালবাসি বোঝার, সবচেয়ে বড় অনুভূতি হল, তাকে ভেবে কান্না করা।

আমাদের ভালবাসা হয়ে গেল ঘাস.. খেয়ে গেল গরু দিয়ে গেল বাঁশ..!!

কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা | কারন, এ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে না, কোন শারিরীক চাহিদা থাকে না….. শুধু নীরব কিছু অভিমান থাকে, যা কখনো কেউ ভাঙায় না | কিছু অশ্রু বিন্দু থাকে যা কেউ কখনো মুছতে আসে না |

যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না ! কারন সে ভালবাসা শিখবে আপনার কাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে ! আর কষ্ট পাবেন আপনি ।

আমি তো হাত বাড়িয়ে দাঁড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে। দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়। বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।

যার কাছে সব কিছু বলা যায়… যার হাতে হাত রেখে চলা যায়… যাকে আপন বলে ভাবা যায়… যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়.. তাকেই তো ভালবাসা যায়।

ভালোবাসার sms – (৮)

মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে, তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে, তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে। খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা। দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।

যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন, তৃতীয় মহাযুদ্ধ বাধে, যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাঁদে, তবুও তুমি আমার, শুধু আমার।

Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে, রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে।

বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!

এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে, সেই জলের ফোটা শুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!

একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ থাকবে না, না পাওয়ার যন্ত্রনা, থাকবে না মায়া কাঁন্না। থাকবে শুধু সীমাহীন অনুভূতি। যেই অনুভূতি কে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন।

ভুলতে পারিনা তারে, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে, সে কি আজো ভালবেসে আমারে..??

ভালবাসা কি বুঝতাম না, যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি, আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো।

ভালোবাসার sms – (৯)

যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়.. আর যারা মন থেকে ভালবাসে, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..??

যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত..!!

মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া যায় সত্যিকার ভালবাসার মানুষের মনে। এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন, জানিনা যে এই জীবনে, কে হবে আপন, মনের মত চাই তারে, চাই তার মন, হবে কি তুমি? আমার কাছের একজন। ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত..!!

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!!

417 total views, 2 views today

এই পোস্টটি শেয়ার করতে চাইলে

আপনার মন্তব্য লিখুন

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন