ভালবাসার রোমান্টিক এসএমএস দিন প্রিয়জনকে

ভালবাসার রোমান্টিক এসএমএস দিন প্রিয়জনকে
5 (100%) 5 votes

ভালবাসার রোমান্টিক এসএমএস প্রেমকে অনেক গভীর করে। অনেক ভালো লাগে তাঁকে। তাঁকে ভালোবেসে ফেলেছেন মনে মনে। কিন্তু মনের কথাগুলো মুখে প্রকাশ করার সাহস হচ্ছে না কিছুতেই। ভালবাসার রোমান্টিক এসএমএস দিয়ে আজই জানিয়ে দিন তাকে। উপহারের দোকান গুলোতে নানান রকমের কার্ড পাওয়া যায়। যেই কার্ডের সঙ্গে আপনার মনের কথা গুলো মিলে যায় সেটাতেই ভালোবাসার কথা লিখে প্রিয় মানুষটিকে উপহার দিন। দিতে পারেন মিউজিক্যাল কার্ড। অনেক কার্ড পাওয়া যায় যেগুলোতে নিজের আওয়াজ রেকর্ড করা যায়। এমন কার্ড কিনে নিজের কণ্ঠে ভালোবাসার কথা রেকর্ড করে উপহার দিন মানুষটিকে,সে অনেক খুশি হবে। মানুষের সবচেয়ে মৌলিক কয়েকটি আবেগের একটি হলো ভালোবাসা। তাই আপনার প্রিয়জনকে দিন ভালবাসার রোমান্টিক এসএমএস ।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

ভালবাসার রোমান্টিক এসএমএস

ভালবাসার রোমান্টিক এসএমএস – (১)

শুধু তুমি আছো তাই, আমি কথা খুঁজে পাই,দূর হতে আমি তাই, তোমায় দেখে যাই। তুমি একটু হাসো তাই, আমি চাঁদের মিষ্টি আলো পাই।

আমি ভালবাসব তোমায় পাগলের মত। যতটা ভালবেসে নির্ঝর পাহাড় হতে নদীর বুকে আছড়ে পড়ে, যতটা ভালবেসে মেঘ বারি হয়ে ধরায় ঝড়ে পড়ে। তার চেয়ে বেশী।

হাজার তারা চাইনা আমি, একটা চাঁদ চাই। হাজার ফুল চাইনা আমি একটা গোলাপ চাই। হাজার জনম চাইনা আমি একটা জনম চাই,সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।

তুমি আমার রঙিন স্বপ্ন, শিল্পীর রঙে ছবি,তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি। তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল,তুমি আমার ভালোবাসার শিউলি বকুল ফুল।

দিন যায় দিন আসে, সময়ের স্রোতে ভেসে,কেউ কাঁদে কেউ হাসে, তাতে কি যায় আসে,খুঁজে দেখো আসে পাশে,কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে।

দুঃখ আছে মনে মনে,বলবো আমি কার সনে,শোনার মতো মানুষ নাই,তাই নিজের কষ্ট নিজেই পাই,যেদিন পাবো তার দেখা,বলবো আমার মনের সব কথা।

আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ,জোস্না আমার আবেগ, বৃষ্টি আমার কান্না,রোদ আমার হাসি, কি করলে বুঝবে-বন্ধু তোমায় আমি কত ভালোবাসি !

তুমি বৃষ্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়- আকাশের বুকে যেন জল ছবি এঁকে যায়। তুমি হাসলে বুঝি মনে হয়,স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়। তোমার জন্য মেঘ গুলো ভেসে যাচ্ছে আকাশে,তোমার জন্য স্বপ্নঘুড়ি উড়ছে ভেসে বাতাসে,তোমার জন্য আছে আমার বুক ভরা ভালোবাসা,এই কথা জানে শুধু আমার বিধাতা।

অল্প অল্প কথা থেকে কথা মালার বৃষ্টি…ছোট ছোট গল্প থেকে ভালোলাগার সৃষ্টি,মাঝে মাঝে SMS পাঠালে ভালবাসা হয় মিষ্টি।

ভালবাসার রোমান্টিক এসএমএস – (২)

ভালোবেসে কাছে টেনে, জল দিলে আঁখি ভরে, চলে গেছ দুঃখ নাই, আজো তোমায় ভুলি নাই, কেমন আছ জানতে চাই?

বৃষ্টি ভেজা আমার আকাশ – মনটা তাই উদাস উদাস, মেঘের সাথে মিষ্টি কথন – দুই নয়নে অঝর শ্রাবন, আমি আছি যেমন তেমন – বল তুমি আছ কেমন??

নোয়াখালী to ঢাকা – বন্ধু আমি একা। খুলনা to রাজশাহী – তোমায় আমি ভালবাসি! বরিশাল to সিলেট – করোনা আমায় delete! ওমান to দুবাই – কেমন আছ সবাই?

চোখের কোনে জমে আছে একটু খানি পানি, মুছে দিতে আসবেনা কেউ এই কথাও জানি… অনেক আপন ছিলে তুমি হঠাত হলে পর, আমার খবর নাইবা নিলে, তোমার কি খবর ?

আমাদের ছোট নদী চলে বাঁকে বাঁকে জানুয়ারী মাসে তার হাটু জল থাকে। পার হয়ে যায় গরু পার হয় গাধা — তোর কথা মনে পড়ে ওরে হারামজাদা।

চাঁদের গভীরে আছে রাত! রাতের গভীরে আছে ঘুম! ঘুমের গভীরে আছে স্বপ্ন! স্বপ্নের গভীরে আসো তুমি! আর, তোমার গভীরে আছে শুধু “শয়তানি”।

 তুম চাঁদ নেহি, চাঁদ কি রশ্নি হো, তুম ফুল নেহি, হার ফুলো কি খুশবু হো,তুম ইনসান নেহি, ইনসান কি রূপ মে বান্দর হো।

ভালবাসার রোমান্টিক এসএমএস – (৩)

তোমার অসুখ হোক, তোমার ঘরে মশা আসুক, তোমার মাথা খারাপ হোক, তোমার স্বপ্নে ভুত আসুক, সারা রাত শীত লাগুক – তা আমি চাইনা…কারণ তুমি আমার প্রিয়তমা।

আমি বোকা , আমি ছাগল, আমি গরু, আমি পাগল, আমি জানোয়ার, আমি রাক্ষস, আমি স্টুপিড (আসতে পড় তোমার এত গুলো নাম সবাই জেনে ফেলবে।

আমি মেঘের মতো চেয়ে থাকি,চাঁদের মতো হাঁসি,তারার মতো জলে থাকি, বৃষ্টির মতো কাঁদি,দূর থেকে বন্ধু তোমার কথা’ই শুধু ভাবি।

নরম হাতের মিষ্টি লেখা,বন্ধু আমি বড় একা,চাঁদের গায়ে জোসনা মাখা,মনটা আমার ভীষণ ফাঁকা। ফাঁকা মনটা পূরণ কর,বন্ধু আমায় Kiss থুক্কু! Miss কর।

 আজ ছন্দ মহলে মিলছে দুটি মন,মনে মনে বলবে ওরা কথা যে সারাক্ষন,কথার মাঝে থাকবে গভীর ভালোবাসা, ভালোবাসার মাঝে থাকবে দুটি মনের ব্যকুলতা।

জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর। বন্ধু হলো সাগরের ঢেউ। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হল সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে?♥

তুমি আছ বলে মন ফুরফুরে, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি বড়ই হারামি। ♥

তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, তুই বললে বাঁচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবীটাকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়!!

ভালবাসার রোমান্টিক এসএমএস – (৪)

তোমার বুকে নীলের আভা তুমিই মেঘবতী। ইচ্ছে করে তোমায় ছুঁতে আকাশ হতাম যদি।♥

ভালবাসা মানে দুঃখ সুখের খেলা ভালবাসা মানে নিজেকে অবহেলা ভালবাসা মানে অন্ধ পথে যাওয়া ভালবাসা মানে সব ছেড়ে চলে যাওয়া ভালবাসা মানে বিষের পেয়ালা পান করা ভালবাসা মানে হায়াত থাকতে মরা ভালবাসা মানে বন্ধু সজন পর করা ভালবাসা মানে বিনা বজ্রে ঝড় তোলা।♥

চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি। ♥

আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,তারপরও আমি তোমাকেই ভালবাসি..!! ♥

পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে। আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে। ♥

ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি, ভালোবাসা মানে রুপালি উজান। ভালোবাসা মানে জোছনার গান। ভালোবাসা মানে উষ্ণ সুখের বরফ গলা নদী। ♥

ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস। এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা । ♥ ♥

তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই । জানাতে চাই- তোমায় আমি এই হৃদয়ে রয়েছ তুমি । তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই।

ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

ভালবাসার রোমান্টিক এসএমএস – (৫)

ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে .. মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !.. বিশ্বাস তাকে কর, যে রাখতে জানে .. আর ভালোবাস তাকে, যে ভালোবাসা দিতে জানে।

মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত। সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে বলতাম তোমায় ভালবাসি!!

এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসবো তোমাকে ।

রাজার আছে অনেক ধন, আমার আছে একটি মন, পাখির আছে ছোট্ট বাসা, আমার মনে একটি আশা, শুধু তোমায় ভালোবাসা।

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা।

দুর নিলীমায় রয়েছি তোমার পাশে। খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে।শোনাবো না কোন গল্প,গাইবো শুধু গান। যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।

ভালবাসার তালে তালে চলবো দুজন এক সাথে। কাছে এসে পাশে বসে মন রাখ আমার মনে। স্বপ্ন দেখ দুজন মিলে, ঘর করছি এক সাথে। আর কি লাগে পৃথিবীতে? বউ আনবো ভালবেসে।

তোমার মুখের হাসিটুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো। রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শুধুই মরুভুমি।

 ভালবাসার রোমান্টিক এসএমএস – (৬)

রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎস্না ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। আর নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।

একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভোমরার জন্য, আর আমি শুধু তোমার জন্য।

ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে!

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে, বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে। যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধুই তোমাকে।

ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ। জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ।

টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে।

আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোঁজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

একদিন দুজনে হাঁটব আবার উড়বে তোমার চুল, একদিন শূন্য বাতাস ছুয়ে যাবে কৃষ্ণচুড়ার ফুল।

ভালবাসার রোমান্টিক এসএমএস – (৭)

যদি বৃষ্টি হতাম…তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

কিছু কিছু কবিতা লিখার আগে ভাষা হারিয়ে যায়। কিছু কিছু কথা বলার আগে সময় ফুরিয়ে যায়। কিছু কিছু স্বপ্ন দেখার আগে ঘুম ভেঙ্গে যায়। কিছু কিছু মানুষ আপন হওয়ার আগে দূরে চলে যায়। কেন এমন হয়?

যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি।

টিপ টিপ বৃষ্টি পরে। একা বসে আছি ঘরে। তুমি আছো কেমন করে। জানাও আমায় এস এম এস করে। তোমার কথা মনে করে। মেসেজ দিলাম সেন্ট করে।

1,426 total views, 7 views today

এই পোস্টটি শেয়ার করতে চাইলে

আপনার মন্তব্য লিখুন

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন