জন্মদিনের মেসেজ দিয়ে উইশ করুন প্রিয়জনকে

জন্মদিনের মেসেজ দিয়ে উইশ করুন প্রিয়জনকে
4.2 (84%) 5 votes

জন্মদিনের মেসেজ দিয়ে আমরা অনেকেই আমাদের প্রিয়জনদের বা ফেসবুক বন্ধুদের শুভেচ্ছা জানাই। বন্ধু কাছে কিংবা দূরে থাক জন্মদিনের মেসেজ না দিলে যেন কিছু অপূর্ণ থেকে যায়। জন্মদিনে মোমবাতি, বেলুন ও কেক অত্যাবশকীয় উপকরণ হিসেবে বিবেচিত হয়ে আসছে অনেক আগ থেকেই। মোমবাতিতে শিখা প্রজ্জ্বলনের পর কেক কেটে জন্মদিন পালন করা হয়। আর জন্মদিন শুরুর আগে জন্মদিনের মেসেজ পাঠানোটা একটা সাধারণ ব্যাপার। তাহলে এবার মেসেজ গুলো দেখে নিন।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

জন্মদিনের মেসেজ

জন্মদিনের মেসেজ – (১)

নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন।

A ফর আমি
B ফর বলতে
C ফর চাই
D ফর দারুণ
E ফর একটা
F ফর ফাটাফাটি
G ফর গোপন কথা
H ফর হ্যাপি বার্থডে !

তোমার জন্য প্রার্থনা করি, ১২ মাস আনেন্দর, ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের, ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিনিট সৌভাগ্যের ! শুভ জন্মদিন !

কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে। আমার শুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে ! হ্যাপি বার্থডে !

এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে,  যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে!

আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে !

আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি… কারন এই স্পেশাল এই দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশাল করে আমার জন্য পাঠিয়েছে।

একটা কথা বলার ছিল .. কি করে বলি.. বলছিলাম যে.. আমি তোমাকে বলতে চাই… হ্যাপি বার্থডে !

তোর জন্য ভালবাসা, লক্ষ গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন !

জন্মদিনের মেসেজ – (২)

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেঁচে থাক হাজার বছর শুভ জন্মদিন।

প্রতিটি বছর তোমার জীবনে খুশি নিয়ে আসুক, জীবনের প্রতিটি মুহূর্ত নতুন আনন্দের উপহার নিয়ে আসুক, পরীক্ষা যতই আসুক তোমার জীবনে, প্রতিটি পরীক্ষা শুধুই সাফল্য নিয়ে আসুক… শুভ জন্মদিন।

আল্লাহ তায়ালা আমাদের দিয়েছেন সবচেয়ে বড় উপহার..আমাদের জীবন! এখন আমাদের ব্যবহার ও কর্মের উপর নির্ভর করছে যে আমরা নিজেদেরকে ভালো থাকার উপহারটা দিতে চাই কিনা… শুভ জন্মদিন বন্ধু ।

আসুক ফিরে এমন দিন হোক না তোমার সব রঙিন জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।

আশা রাখি জীবনের আনন্দ যাত্রায় কখনোই সত্যের পথ থেকে সরে যাবে না .. জন্মদিনের শুভেচ্ছা নিও ..আশা করি যে , হাসি ,আনন্দ, সৌভাগ্য এই বছরটায় সর্বদা তোমার সাথে থাকে ! তোমাকে জানাই জন্মদিনের অনেক প্রীতি এবং অভিনন্দন।

আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজ ও আছি তোমার জন্মদিনের সাথী ! হ্যাপি বার্থডে !

আমি কৃতজ্ঞ এই দিনটার প্রতি ! কারণ আজকের দিনটায় তুমি জন্মেছিলে, যার মতো ভালো বন্ধু ও মানুষ আমি জীবনে কমই পেয়েছি। শুভ জন্মদিন বন্ধু ।

আমার জীবনের সেরা সময় তোমার মত প্রাণবন্ত বন্ধুর সাথে বড় হওয়া …জীবনকে বর্ণময় করে তোলার জন্য ধন্যবাদ!..শুভ জন্মদিন।

আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দ্যমে কাজ করো নতুন এই দিনে। আজকের দিনটা ভরে উঠুক ভালবাসা আর উৎসাহে , আশা করছি সব প্রিয়জনেরা পাশেই আছে। জীবনে আরো উন্নতি ,সৌভাগ্য ,ঐশ্বর্য আসুক এই কামনাই করি। শুভ জন্মদিন বন্ধু ।

জন্মদিনের মেসেজ – (৩)

দিনের শেষে বলছি তোমায় ! জন্মদিনের শুভেচ্ছা !

আজকের এই বিশেষ দিনে হয়ে ওঠ আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন !

জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার ! শুভ জন্মদিন !

আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয়
মানুষের জন্মদিন। শুভ জন্মদিন।

আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন, ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন !

কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাঁদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, শুভ জন্মদিন !!

আশা করি যে, হাসি, আনন্দ, সৌভাগ্য এই বছরটায় সর্বদা তোমার সাথে থাকে ! তোমাকে জানাই জন্মদিনের অনেক প্রীতি, শুভেচ্ছা, অভিনন্দন।

ঘড়িতে ১২ টার কাঁটাটা ছোঁয়ার আগেই আমি তোমাকে জানাই যে, বয়সটা তো আরো এক বছর বেড়ে গেল ! শুভ জন্মদিন।

এই SMS টায় ফ্যাট , কোলেস্টেরল, নেশার দ্রব্য কিছুই নেই ..আছে শুধু অনেকটা মিষ্টি , এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি। জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা।

সকাল থেকে সন্ধ্যা , তোমার জন্মদিন হোক উজ্জল ! জন্মদিনের আন্তরিক অভিনন্দন।

আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমর প্রিয়ার জন্মদিন। শুভ জন্মদিন।

শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন। জন্মদিনে কি দেব তোমায়, এক তরা গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছাড়া আর কিছু নেই যে আমার। শুভ জন্মদিন।

রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে, সবাই আশায় থাকে ১ম সুদিনের আশায়, আমি আশায় থাকি ২মর জন্মদিনের আশায়…শুভ জন্মদিন…. !

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেঁচে থাক হাজার বছর। শুভ জন্মদিন।

1,780 total views, 6 views today

এই পোস্টটি শেয়ার করতে চাইলে

আপনার মন্তব্য লিখুন

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন